জকিগঞ্জে ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি, অন্ধকারে পুরো উপজেলা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার দুপুরের দিকে জকিগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড়ে আঘাত করে প্রায় আধাঘন্টা স্থায়ী ছিলো। ঝড়ে বসতবাড়ি, গাছপালা ভেঙে ও উপড়ে বিভিন্ন এলাকা ক্ষতিগ্রস্থ হয়। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে পুরো উপজেলায় অন্তত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ঝড়ের কারণে বিভিন্ন স্থানে হাট-বাজার ও বসতবাড়ির টিনের ঘর, স্কুলের ভবনের চালসহ গাছ পালা উপড়ে গেছে। প্রায় ৫শতাধিক হতদরিদ্রের আধাকাঁচা ঘর বিধ্বস্ত হয়েছে। বোরো ফসল ঝরে পড়েছে হাওরে। এতে কৃষক কুলে হতাশা নেমেছে। ক্ষতির শিকার হয়েছেন মৌসমী ফসলের চাষীরাও। ঝড়ে বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক তার ছিড়ে যাওয়ায় পৌর এলাকাসহ বিভিন্ন গ্রাম’গঞ্জে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। এতে জনজীবনে নানা সমস্যা দেখা দিয়েছে। রবিবার রাত ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুরো উপজেলা অন্ধকারে।

বিভিন্ন এলাকায় কখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে তা জানতে জকিগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের অভিযোগ নাম্বারে ও ডিজিএমের সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করা হলেও কেউ রিসিভ করেনি। এ নিয়ে গ্রাহকদের ক্ষোভের শেষ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর